বার্সার অনুশীলনে নেই, কিন্তু হোয়াটসঅ্যাপে সক্রিয় মেসি

অনিশ্চয়তার দোলাচলে লিওনেল মেসি। বার্সেলোনায় তার ভবিষ্যৎ কী? এ নিয়ে কৌতূহলের অন্ত নেই। বার্সা ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যেতে পারেন মেসি, এমন সম্ভাবনাও উড়িয়ে দেয়া যাচ্ছে না। সব মিলিয়ে বিশ্ব ক্রীড়াঙ্গনের নজর এখন মেসির দিকেই।

বার্সেলোনা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন মেসি। তবে সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। এরইমধ্যে বার্সার অনুশীলন শুরু হয়ে গেছে। হয়েছে ফুটবলারদের করোনা পরীক্ষাও। তবে বার্সেলোনার বাধ্যতামূলক পিসিআর করোনা টেস্ট এবং অনুশীলনে যোগ দেননি মেসি। যা ক্লাব ছেড়ে যাওয়ার সম্ভাবনাকে আরও জোরালো করেছে। তবে একটা স্বস্তির খবর ঠিকই রয়েছে বার্সা সমর্থকদের জন্য।

অনুশীলনে যোগ না দিলেও বার্সেলোনার খেলোয়াড়দের সঙ্গে এখনও যোগাযোগ রেখেছেন মেসি। দলের সব খেলোয়াড়দের নিয়ে করা যে হোয়াটসঅ্যাপ গ্রুপে এখনও সক্রিয় আছেন মেসি। হোয়াটসঅ্যাপ গ্রুপটি এখনো ছেড়ে যাননি বার্সার সবচেয়ে বড় তারকা। যার ফলে সতীর্থরাও আশায় রয়েছেন শেষ পর্যন্ত বার্সায় থেকে যাবেন তাদের অধিনায়ক।

দলের খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন বার্সার ডাচ মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং। যিনি বর্তমানে রয়েছেন আন্তর্জাতিক সূচির ছুটিতে। উয়েফা নেশনস লিগ খেলে পুনরায় যোগ দেবেন দলের সঙ্গে।

মেসির গ্রুপ চ্যাটে থাকার বিষয়টি নিয়ে তিনি বলেন, ‘মেসি গ্রুপ চ্যাটে থাকলেও বার্সেলোনার সার্বিক অবস্থা যে ভালো নয়, তা নিঃসন্দেহে বলা যায়। এমন অবস্থায় মেসি যদি ক্লাব ছেড়ে চলে যায়, তাহলে সেটি দলের জন্য অনেক বড় ক্ষতি হয়ে যাবে।’

আপনি আরও পড়তে পারেন